🇧🇩গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত🇧🇩

0
9

শাহীন খন্দকার✍️
গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ( ২৩ এপ্রিল ) শনিবার বিকালে এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসাবে ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মঃ সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে সন্মানিত আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন,গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন,অফিসার ইনচার্জ (তদন্ত)মোস্তাফিজ দেওয়ান।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু,যুগ্ন সাধারন সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু,সাংগঠনিক সম্পাদক আ,র,ম শরিফুল ইসলাম জর্জ,সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মন্ডলসহ গোবিন্দগঞ্জ উপজেলা,পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বীরমুক্তিযোদ্ধা বৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সুধী বৃন্দ উপস্থিত ছিলেন।