🇧🇩হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইসিয়াছ এর জানাজায় দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষের ঢল🇧🇩

0
40

আশীষ দাশ গুপ্ত হবিগঞ্জ হাওরাঞ্চল প্রতিনিধি ll🇧🇩

দল-মত নির্বিশেষে হাজার হাজার মানুষের উপস্থিতিতে হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি ও হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়ন ২বারের নির্বাচিত চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ এর জানাজার নামাজ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ জানাজা অনুষ্ঠিত হয়। এতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ ৩ আসনে সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় সমবায় সম্পাদক আলহাজ্ব জি কে গউছ,কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের ঢল নেমে আসে জানাজায়।

বিএনপি যুবদল ছাত্রদল সহ অঙ্গও সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মী সজন ও শুভাকাঙ্খীরা কোনভাবেই মেনে নিতে পারছিলেন না মিয়া মোহাম্মদ ইলিয়াস এর অকাল মৃত্যু ।জানা যায়, মিয়া মোহাম্মদ ইলিয়াছ জীবনদশায় হবিগঞ্জ সদর উপজেলার ২ নং রিচি ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি ছিলেন।এ ছাড়াও তিনি ছিলেন সফল একজন ব্যবসায়ী, হবিগঞ্জ টু ঢাকা, হবিগঞ্জ টু চট্টগ্রাম দিগন্ত বাস সার্ভিস এর মালিক। মিয়া মোহাম্মদ ইলিয়াস এর অকাল মৃত্যুতে রিচি ইউনিয়নবাসী ও হবিগঞ্জ জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

গত বুধবার ২৭ অক্টোবর বিকাল ৩ টা ৪৫ মিনিটের সময় হঠাৎ মিয়া মোহাম্মদ ইলিয়াছ অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন হবিগঞ্জ চাঁদের হাসি হাসপাতালে নিয়ে আসেন চিকিৎসার জন্য। সেখানের কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চেকআপ শেষে ইলিয়াসকে মৃত বলে ঘোষণা করেন। তবে সাথে থাকা স্বজনদের ধারণা রোগীকে নিয়ে আসার সময় রাস্তায়ই তার মৃত্যু হয়।