🇧🇩 লাখাই প্রেসক্লাবের সভাপতির পিতার মৃত্যুতে বিভিন্ন মহলে শোক।।🇧🇩

0
23

আশীষ দাশ গুপ্ত  হবিগঞ্জ হাওরাঞ্চল 🇧🇩।। হবিগঞ্জ জেলার  লাখাই   প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি এডভোকেট আলী নোয়াজ এর পিতা পল্লী চিকিৎসক  ডাঃ কলিম উল্লা ১০৬ বছর    মৃত্যৃ বরন করেছেন
তিনি শুক্রবার (২৪)  সেক্টেন্বর   সকাল ৭ ঘঠিকার সময় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে  মৃত্যুবরণ করেন।   মৃত্যুকালে তিনি ৬ পুত্র ও ৪ কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে যান । উল্লেখ্য তিনি লাখাই উপজেলার গ্রাম ডাক্তার সমিতির সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে গিয়েছেন।   ।।
তার মৃত্যুতে রিপোর্টস ইউনিটির সভাপতি মোঃ আলহাজ্ব বাহার উদ্দিন, লাখাই প্রেসক্লাবের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী শাহাজান চিশতী হিন্দু বুদ্ধ খৃষ্টান  ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দেবাশীষ আচার্য্য,  লাখাই  প্রেসক্লাবের সাধারন সম্পাদক আশীষ দাশ গুপ্ত লাখাই অনলাইন প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান এমরান,লাখাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বিজয় আহাম্মদ সুমন  সাংবাদিক ফোরামের সভাপতি সুশিল চন্দ্র দাস রিপোর্টস ইউনিটির    সাধারণ সম্পাদক বিল্লাল আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক রিপন আহাম্মদ সাংবাদিক আঃ ওয়াহেদ,  লাখাই  অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক  সূর্য রায় তৌহিদ মোল্লা  সহ লাখাই উপজেলা কর্মরত সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।